“লেট’স গো” অ্যাপ ব্যবহার করার সময় যদি আপনি কোন অসুবিধার সম্মুখীন হয়ে থাকেন তবে “লেট’স গো” অ্যাপ এর মাধ্যমে আমাদেরকে জানান, আমরা বিষয়টি অনুসন্ধান করবো।
- কিভাবে অ্যাপস এর মাধ্যমে রিপোর্ট করবেন:
“লেট’স গো” অ্যাপে যান> রিপোর্ট ইস্যু> আমি টাকা ফেরত চাই>আমাকে অতিরিক্ত বিল চার্জ করা হয়েছিল>আপনার ভ্রমণের বিবরণ লিখুন>জমা দেন। - আপনি আমাদের হেল্পলাইনেও কল করতে পারেন: +880 123 456 789
- অথবা সমস্যাটি আমাদেরকে ই-মেল করুন: letsgoatn@gmail.com