"লেট'স গো" ড্রাইভার অ্যাপ

“লেট’স গো” ড্রাইভার হিসেবে যুক্ত করতে নিম্নলিখিত কাগজপত্র থাকতে হবে:

১. জাতীয় পরিচয় পত্র অথবা স্মার্ট কার্ড
২. ড্রাইভারের লাইসেন্স (পেশাদার / নন-পেশাদার)
৩. যানবাহন নিবন্ধকরণ কাগজ
৪. যানবাহন কর টোকেন
৫. যানবাহনের বীমা সংক্রান্ত কাগজপত্র
৬. মালিকের জাতীয় পরিচয় পত্র অথবা স্মার্ট কার্ড (যদি গাড়ির মালিক না হয়)

১. “লেট’স গো” ড্রাইভার অ্যাপের মাধ্যমে জমা দিতে পারেন।
২. সঠিক কাগজপত্র নিয়ে আমাদের অফিসে আসতে পারেন।

  • “লেট’স গো” ড্রাইভার অ্যাপ ব্যবহার করার সময় যদি কোনো অসুবিধার‌ সম্মুখীন হন তবে অ্যাপের মাধ্যমে রিপোর্ট করুন।
  • অথবা আপনি আমাদের হেল্পলাইনে কল করতে পারেন: +৮৮০ ১২৩ ৪৫৬ ৭৮৯

রাইডার্স অনুরোধ পেতে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  •  আপনার ডিভাইস অনুযায়ী “লেটস গো ড্রাইভার অ্যাপ ইনস্টলড করুন।
  • রাইডার্স এর অনুরোধ পেতে আপনার ফোন থেকে “লেট’স গো” ড্রাইভার অ্যাপকে সঠিকভাবে সেটআপ করুন।
  • আপনার ফোনের, সেটিংসে যান গুগোল মানচিত্রে নির্দিষ্ট জায়গা নির্বাচন করুন।
  • “লেট’স গো” ড্রাইভার অ্যাপ এ যান এবং হোম পৃষ্ঠায় জিপিএস অন করে আপনার বর্তমান ‌অবস্থান সেট করুন।
  • সমস্ত পদক্ষেপ শেষ হয়ে গেলে আপনার ড্রাইভার অ্যাপ পুনরায় চালু করুন।
  • সমস্যাটি এখনও সমাধান না হলে ড্রাইভার অ্যাপটি আনইনস্টল করুন এবং গুগল প্লে স্টোর থেকে আপডেট হওয়া ও “লেট’স গো” ড্রাইভার অ্যাপ পুনরায় ইনস্টল করুন।

যে কারণে আপনার প্রাপ্য বোনাস গ্রহণ করতে পারেননি সেগুলি নীচে উল্লেখ করা হয়েছে:

  • যদি বিল প্রদানের বিবরণগুলি ভুল হয় ও পেমেন্টে বাউন্সড এর ক্ষেত্রে।
  • জালিয়াতির কারণে যদি চালককে অযোগ্য ঘোষণা করা হয়।
  • একটি রাইড সম্পূর্ণভাবে পরিচালিত না হলে।

বোনাস সম্পর্কিত যেকোন তথ্যের জন্য আমাদেরকে ইমেল করুন : letsgoatn@gmail.com

আপনার অ্যাপ্লিকেশনটি সর্বশেষ সংস্করণে আপডেট করার বিষয়ে নিশ্চিত হন। এর পরে, নীচে উল্লিখিত পদক্ষেপগুলি অনুসরণ করুন:

ধাপ ১:
> সেটিং এ যান> অ্যাপস ইনস্টল করুন > লেটস গো ড্রাইভার অ্যাপ নির্বাচন করুন> তারপরে রিফ্রেশ করুন।
> সেটিং> আপনার অ্যাপ স্টোর আপডেট করুন।

ধাপ ২:
3 জি / 4 জি / এলটিই মোড হিসাবে ইন্টারনেট সংযোগ পরীক্ষা করুন।

  • যদি বিকল্প (পদক্ষেপ ১ এবং পদক্ষেপ ২) কাজ না করে:

ধাপ ৩:
“ফ্লাইট মোড” চালু করুন তারপরে ৪-৫ মিনিটের জন্য অপেক্ষা করুন।
> “ফ্লাইট মোড” বন্ধ করুন।
> এর পরে “লেট’স গো” ড্রাইভ অ্যাপের হোম পৃষ্ঠায় যান এবং ৩ টি ডট বিকল্প (মেনু) টিপুন> পুনরায় চেষ্টা করুন।

ধাপ ৪:
সমস্ত পদক্ষেপ শেষ হয়ে গেলে, আপনার ফোনটি পুনরায় চালু করুন।

  • যদি বিকল্পটি (ধাপ ৩ এবং ধাপ ৪) কাজ না করে।

ধাপ ৫:
আনইনস্টল করুন এবং তারপরে অ্যাপটি পুনরায় ইনস্টল করুন। এখনও যদি সমস্যাটি থেকে যায় তবে চলে আসুন “লেট’স গো” এর অফিসে।

আপনার ব্যাংক অ্যাকাউন্ট অথবা ই-পেমেন্ট এর মাধ্যমে বকেয়া পরিশোধ করতে পারবেন।

এই ক্ষেত্রে “লেট’স গো” ড্রাইভার অ্যাপের মাধ্যমে সমস্যা সম্পর্কে আমাদের জানান।
আমরা আপনার যাত্রায় দূরত্ব যাচাই করব। এরপরে আমরা ভাড়াটি সমন্বয় করে আপনার সাথে যোগাযোগ করব।

রিপোর্টিং প্রক্রিয়া:
ড্রাইভার অ্যাপ্লিকেশনে যান > প্রোফাইল> ট্রিপ হিস্টরি > ট্রিপ আইডি নির্বাচন করুন> প্রতিবেদন ইস্যু করুন > ভাড়া নিয়ে সমস্যাগুলি লিখুন > রাইডের বিবরণ লিখুন> জমা দিন।

অথবা আপনি আমাদের মেইল ​​করতে পারেন : letsgoatn@gmail.com

আপনার অ্যাকাউন্ট সাময়িকভাবে স্থগিত করা হয়েছে কারণ জানতে আমাদের হেল্পলাইনে কল করুন।
স্থগিতাদেশ প্রত্যাহারের জন্য “লেট’স গো”এর অফিসে আসুন।

আপনি যদি এখনও আপনার উত্তর খুঁজে না পান তবে আমাদের হেল্পলাইনে আমাদের সাথে যোগাযোগ করুন

ব্যাবহারকারী অ্যাপ

ড্রাইভার অ্যাপ